Saturday, July 27th, 2019




ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজত জয়ন্তী উপলক্ষে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা

গৌতম চন্দ্র বর্মন,ঠাকুরগাঁও ঃবাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজত জয়ন্তী উপলক্ষে ঠাকুরগাঁওয়ে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে জেলা পরিষদ হল রুম ( বিডি হল) থেকে একটি বণ্যাঢ্য র‍্যালি বের হয়ে প্রদান সড়ক গুলি প্রদক্ষি করে এক িস্থানে গিয়ে শেষ হয়। এর পর সেখানে এক আলোচনা সভার আয়োজন করা হয়।জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপলোর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও – ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী , অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারন সম্পাদক গেলাম ফারুখ রুবেল, জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, জেলা আওয়ামীলীগের শিল্প বিষয়ক সম্পাদক শামসুজ্জামান দুলাল, দপ্তর সম্পাদক জুলফিকার আলী ভুট্টু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক একরামুল হক একরাম, জেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক সানোয়ার পারভেজ পুলক প্রমুখ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান সুনাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ